মণিরামপুর প্রতিনিধি: মহান বিজয় দিবস উপলক্ষে কলম কথা ফাউন্ডেশন(কেকেএফ) এর উদ্যোগে আলোচনা সভা ও শোভাযাত্রা আয়োজন করা হয়।
স্বাধীনতা যুদ্ধের সকল বীর শহীদদের উদ্দেশ্যে মনিরামপুর কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে কলম কথা ফাউন্ডেশন(কেকেএফ)।
পুষ্পস্তবক অর্পন শেষে ১৬ ডিসেম্বর পালন উপলক্ষে মনিরামপুর উপজেলার বিভিন্ন ইউনিয়নের মানব সেবায় আত্মনিয়োগকারী ২০ জন পল্লী চিকিৎসককে সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।
এসময়ে উপস্থিত ছিলেন, মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সুযোগ্য মেডিকেল অফিসার ডা: রঘুরাম চন্দ্র, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মণিরামপুর মহিলা কলেজের অধ্যাপক মো: আব্বাস উদ্দীন,অধ্যক্ষ বাবুল আক্তার,সহকারী অধ্যাপক এম আলাউদ্দিন, ডা: সোহাগ ফকির(অর্থপেথিস্ট),সাংবাদিক জেমস রহিম রানা ও দৈনিক কলম কথা পত্রিকার সম্পাদক সুমন চক্রবর্তী,সাংবাদিক মোঃ তহিদুল ইসলাম, সাংবাদিক আব্দুল ওয়াদুদ।
কলম কথা ফাউন্ডেশনের আহবায়ক মোঃ হাবিবুল্লাহ হুসাইনের সভাপতিত্বে আলোচনা সভা শেষে সম্মাননা স্মারক প্রদান করা হয়। অনুষ্ঠানে সন্মানণা স্মারক প্রাপ্ত হন ডা: বাবর আলী,ডা: সন্তোষ কুমার রাহা, ডা: মো: আতিউর রহমান,ডা:বিদ্যুৎ রাহা, ডা:বজলুর রহমান,ডা: আতাউর রহমান,ডা: জাহিদ হাসান রনি,ডাঃ মো: শহিদুল ইসলাম,ডা: রমেশ রায়,ডা: বিকাশ চন্দ্র মল্লিক,ডা: অচিন্ত্য বিশ্বাস,ডা: শাহিনুর রহমান শিমুল,ডা: মো: মোজাফফর হোসেন,ডা: রমেন কুমার চ্যাটার্জী,ডা: মো: সিরাজুল ইসলাম,ডা: দেবাশীষ চক্রবর্ত্তী সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।